পাল্টাপাল্টি বাস ভাঙচুর ঢাবি-জাবির শিক্ষার্থীদের

প্রথম প্রকাশঃ মার্চ ১৩, ২০১৭ সময়ঃ ১:০৪ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:০৪ পূর্বাহ্ণ

সাভার প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি অধিভুক্ত হওয়া রাজধানীর সাত কলেজ বিশ্ববিদ্যালয়ের লোগো ব্যবহার ও খেলাধুলাসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে পারবে- এমন উড়ো খবরে পাল্টাপাল্টি বাস ভাঙচুর করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার বিকালে সংসদ ভবনের সামনে মানিক মিয়া এভিনিউতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুটি বাস ভাংচুর হয়েছে বলে জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিবহন বিভাগের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক শরীফ হোসেন।

তবে তিনি কারো নাম উল্লেখ না করে বলেছেন, দুর্বৃত্তরা এ কাজ করেছে। শনিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাংচুর হলে এই গোলমালের সূত্রপাত। এর প্রতিক্রিয়ায় রবিবার সকালে সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকা বিশ্ববিদ্যালয়েরও একটি বাস ভাংচুর হয়। এর আগে সকাল সাড়ে ৬টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা গেইটের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হেমন্ত বাসটি ভাংচুর হয়। সেটিও বিআরটিসি থেকে ভাড়া করা। আগের দিন সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাংচুর হয়েছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি অধিভুক্ত হওয়া রাজধানীর সাত কলেজ বিশ্ববিদ্যালয়ের লোগো ব্যবহার ও খেলাধুলাসহ বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে পারবে- এমন উড়ো খবরে প্রতিবাদ জানানোর সময় টিএসসি মোড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাসটি ভাংচুর হয়েছিল।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G